হোমনায় অগ্নিকান্ডে নগদ ৩ লক্ষ টাকাসহ বসত ঘর পুড়ে ছাই

আইয়ুব আলী, হোমনা
কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি বসত ঘর ও একটি রান্না ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ছাড়াও আগুনে ঘরের আলমিরাতে থাকা নগদ ৩ লক্ষ টাকা এবং ঘরে থাকা টিভি, ফ্রিজসহ সমস্ত আসবাবপত্র ভস্মীভূত হওয়াসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী । গতকাল রবিবার গভীর রাতে আসাদপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের খুশিদ মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়সুত্রে জানা যায়, পরিবারের লোকজন রাত ১০টার দিকে ঘুমিয়ে পড়ে। পরে গভীর রাতে হঠাৎ আগুনের তাপে ঘুম ভাঙলে দেখতে পাই ঘরের ভিতর দাউ দাউ করে আগুন জ্বলছে। এসময় পরিবারের সকল সদস্যকে নিয়ে কোনো রকম ঘর থেকে বের হই। তারপর আমাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে হোমনা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও এতক্ষণে আমার ঘরে থাকা নগদ ৩ লক্ষ টাকাসহ সমস্ত মালামালসহ একটি বসতঘর ও একটি রান্না ঘর পুড়ে ছাই হয়ে যায়।
হোমনা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আশিকুর রহমান বলেন, আমরা খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
আসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.জালাল উদ্দিন পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

মন্তব্য

মন্তব্য