আজ মাশরাফিরা দেশে ফিরছে

নিজস্ব প্রতিবেদক : গত শুক্রবার পাকিস্তানের সঙ্গে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে বাংলাদেশের। আজ বিকালে দেশে পৌঁছবে মাশরাফি বাহিনীরা। বাংলাদেশ সময় বিকেল ৫টা ২০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে নামবে টাইগাররা।

এর আগে লন্ডন থেকে শনিবার স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে) এমিরেটসের ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে রওনা হয় মাশরাফীর দল।

এদিকে দলের সঙ্গে দেশে ফিরছেন না বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবেদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সাকিবের পাশাপাশি মেহেদী হাসান মিরাজও ইংল্যান্ডে থেকে যাচ্ছেন। টুর্নামেন্টের মাঝপথে তার স্ত্রী এসেছেন বিশ্বকাপ দেখতে। তাকে সঙ্গে নিয়ে কিছুদিন ঘুরে বেড়ানোর কথা তরুণ এই অলরাউন্ডারের। এছাড়া বিশ্বকাপে এক ম্যাচও না খেলা আবু জায়েদ রাহী ও তামিম ইকবালও থাকছেন লন্ডনে। এরা ছাড়া অন্যদের দেশে ফেরার কথা রয়েছে।

এবার বিশ্বকাপে সেমির প্রত্যাশা নিয়ে খেলতে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু প্রত্যাশা পূরণ হয়নি। নিজেদের শেষ ম্যাচ খেলার আগেই শেষ চারের আশা ভঙ্গ হয় টাইগারদের।

আসরে লিগ পর্বে ৯ ম্যাচ ছিল টাইগারদের। এর ৮টির মধ্যে জয় পেয়েছে ৩টিতে। পরিত্যক্ত ম্যাচের ১ পয়েন্ট মিলিয়ে ৭ পয়েন্টে পেয়ে সপ্তম স্থানেই বিশ্বকাপ মিশন শেষ করতে হয়েছে মাশরাফী বাহিনীর।

মন্তব্য

মন্তব্য