সফল স্বামী হওয়ার পণ ব্যর্থ বয়ফ্রেন্ডের…

অনলাইন ডেস্ক :

কয়েক বছর প্রেমের পর গত বছরের শেষ দিকে ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলি তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেই থেকে অগণিত ভক্ত ও অনুরাগীর অপেক্ষা, ফের কোনো প্রকল্পে একসঙ্গে দেখবেন দীপবীরকে। ভক্তরা এ দম্পতিকে দীপবীর বলে ডাকেন।

হ্যাঁ, অবশেষে ভক্তদের ইচ্ছেপূরণ হলো। গর্জিয়াস যুগল দীপবীরকে দেখা গেল একটি এয়ারকন্ডিশনিং ব্র্যান্ডের বিজ্ঞাপনে। আর নিঃসন্দেহে সেই বিজ্ঞাপনটি নেট-দুনিয়ায় ঝড় তুলছে।

মজার ব্যাপার হলো, এই বিজ্ঞাপনটিতেও নবদম্পতির ভূমিকায় অভিনয় করেছেন রণবীর ও দীপিকা। দ্বিধাহীন চিত্তে রণবীর বলছেন, শেষ পর্যন্ত বিয়ে করতে পেরে তিনি খুব খুশি। আর এর কারণটাও বেশ মজার। রণবীর বলছেন, বিয়ের কারণে বয়ফ্রেন্ডের দায়িত্ব-কর্তব্য থেকে মুক্তি পেয়েছেন। এরপরই দীপিকার প্রশ্ন, ঠিকঠাক কখন তিনি প্রেমিকের কর্তব্য পালন করেছিলেন?

দীপিকার প্রশ্নের উত্তরে ‘গাল্লি বয়’ তারকা রণবীর সিং বেশ রোমান্টিকভাবে বলেন, ‘বয়ফ্রেন্ড হিসেবে তোমার যত্ন নিতে ব্যর্থ হলেও স্বামী হিসেবে হব না।’ বিজ্ঞাপনের এই অংশটিই অনুরাগীদের নজর কেড়েছে।

বি-টাউনের অন্যতম আদুরে দম্পতি দীপবীর। যে কাজই তাঁরা করুন না কেন, তাতে সেরাটাই দেন। ভক্তদের আশা, ছোট ও বড় পর্দায় এ যুগলের রসায়ন আরো দেখতে পাবেন।

রণবীর সিংকে আগামীতে কবির খান পরিচালিত ‘এইটটি থ্রি’ সিনেমায় দেখা যাবে, যেখানে ভারতের কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন এ তারকা।

অন্যদিকে, ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। এ ছবির পরিচালক ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার। সূত্র : বলিউড বাবল

মন্তব্য

মন্তব্য