প্রথম দিনের খেলা স্থগিত বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট

অনলাইন ডেস্ক:ভারী বর্ষণের কারণে স্থগিত করা হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা। বাংলাদেশ সময় ভোর ৪টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও তুমুল বৃষ্টির কারণে টস করাও সম্ভব হয়নি।

আগামীকাল সকালে নির্ধারিত সময়ের আধা ঘণ্টা আগে স্থানীয় সময় ১০টায় টস হবে। খেলা শুরু হবে সাড়ে ১০টায়। প্রথম দিনের ক্ষতি পুষিয়ে নিতেই এই সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

এদিকে আজ বাংলাদেশ সময় ভোর ৪টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও ওয়েলিংটনে তুমুল বেগে বৃষ্টির হওয়ায় খেলা আর মাঠে গড়ায়নি। টানা বৃষ্টি কখন থামবে তা বলা মুশকিল। বৃষ্টি থামলেও মাঠ শুকাতে সময় লাগবে। অধিকাংশ স্থানে পানি জমে গেছে। মাঠ খেলার উপযোগী করে তুলতে গোটা দিন লেগে যেতে পারে। আর তাই আজকের দিনের খেলা স্থগিত করা হয়েছে।

প্রসঙ্গত, সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারছে না বাংলাদেশ। ওয়ানডে সিরিজে চরম পরাজয়ের পর প্রথম টেস্টেও একদিন বাকি থাকতে ইনিংস ও ৫২ রানে হেরেছে টাইগাররা। এই হতাশার সঙ্গে দলের অধিকাংশ খেলোয়াড়দের ইনজুরি সমস্যা যোগ হয়েছে। দলের অভিজ্ঞ বেশ ক’জন ক্রিকেটার চোটাক্রান্ত।

তিন ম্যাচ টেস্ট সিরিজে ১-০তে এগিয়ে নিউজিল্যান্ড। শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪টায় ওয়েলিংটনে গড়ানোর কথা ছিল দ্বিতীয় টেস্ট। এ টেস্টে ঘুরে দাঁড়াতে চান সফরকারীরা।

মন্তব্য

মন্তব্য