হোমনায় গম খেত থেকে রিকশা চালকের লাশ উদ্ধার

আইয়ুব আলী,হোমনা প্রতিনিধি:কুমিল্লার হোমনায় আল-আমিন (৩৫)নামে এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১১টার দিকে উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশের এক গম খেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আল-আমিন উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের ছয়ফুল্লাহ কান্দি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে । তার ইয়াসিন(১৩) ও ইয়াকুব(৯) নামের দুইটি পুত্র সন্তান রয়েছে ।
নিহত আল-আমিনের স্ত্রী জামেলা খাতুন জানান,আল-আমিন রিকশা চালাত এবং নেশাগ্রস্থ ছিল। মঙ্গলবার রাতে আল-আমিন বাড়িতে আসে নাই। সকালে মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদ ভবনের পশ্চিম পাশের গম খেতে তার লাশ পাওয়া যায় । খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
আল-আমিনের ভাই মো.দুলাল মিয়া বলেন,আল-আমিনের কোন শত্রæ ছিল না । সে মাঝে মধ্যে নেশা করতো । গত কাল বিকালে তার বউয়ের সাথে ঝগড়া করে রাড়ি থেকে বেড়িয়ে গিয়ে রাতে বাড়ি আসে নাই । সকালে মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদ ভবনের পশ্চিম পাশের গম খেতে তার লাশ পাওয়া যায় । খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।
হোমনা থানার এস.আই অহেদ মুরাদ জানান আল-আমিনের লাশের সুরতহাল করা হয়েছে। তার শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি । অতিরিক্ত নেশা করার কারনে ষ্ট্রোকে তার মৃত্যু হতে পাওে বলে ধারনা করা হচ্ছে ।
হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো.ফজলে রাব্বী জানান, গম খেত থেকে আল-আমিন নামের এক রিকশা চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে । থানায় অপমৃত্যুর মামলা হয়েছে ।

মন্তব্য

মন্তব্য