হোমনায় উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
কুমিল্লার হোমনা উপজেলা পর্যায়ে প্রাথমিক, মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা ,উচ্চ মাধ্যমিক পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল শনিবার ১০ টার দিকে হোমনা শিল্পকলা একাডেমিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ে প্রথম স্থান অধিকার করে বড় ঘারমোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক পর্যায়ে প্রথম- মাথাভাংগা ভৈরব উচ্চ বিদ্যালয় এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রথম- রেহেনা মজিদ মহিলা কলেজ ।
এতে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাজেদুল ইসলাম। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বিচাররক মন্ডলী ছিলেন উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী নূর মোহাম্মদ শামীম, সহকারী শিক্ষা কর্মকর্তা খাদিজা আক্তার ও মো. নজরুল ইসলাম । উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. রুহুল আমিন এর সঞ্চালনায় প্রধান শিক্ষক রাজিয়া সুলতানা ও খাইরুনন্নেছা ,সহকারী শিক্ষক ও হোমনা প্রেসক্লাবের অর্থ সম্পাদক মো. আইয়ুব আলী, মো. আতিকুর রহমান ভূইয়া ও মো. নজরুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন ।
জানা গেছে, উপজেলা পর্যায়ে ১০টি প্রাথমিক বিদ্যালয়, ১০টি মাধ্যমিক বিদ্যালয়, ১ টি মাদ্রাসা ও ২ টি কলেজসহ মোট ২৩ টি শিক্ষা প্রতিষ্ঠান এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন ।

মন্তব্য

মন্তব্য