বাউফলে গরু চুরির ঘটনায় গ্রেপ্তার -৭

মো:ফিরোজ, বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি:পটুয়াখালীর বাউফল উপজেলায় গরু ও মুঠোফোন চুরির পৃথক অভিযোগে এক নারীসহ সাতজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময়ে দুইটি গরু উদ্ধার ও একটি ট্রলার জব্দ করা হয়েছে। এদের মধ্যে ছয়জনকে গরু চুরির অভিযোগে এবং এক নারীকে মুঠোফোন চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার তাঁদের সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’
গরু চুরির অভিযোগে গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরডিয়ারা কচুয়া গ্রামের মো. ইয়াছিন ব্যাপারী (২২) এবং গলাচিপা উপজেলার চরকাজল গ্রামের মো. বশির (২২) ও মো. হেলাল সরদার (৩২), ছোট শিপা গ্রামের মো. বশির গাজী (২৭), পূর্ব চরবিশ্বাস গ্রামের মো. বশির গাজী (২৫), বড় কাজল গ্রামের মো. জাহাঙ্গীর বিশ্বাস (৪০)। অপরদিকে একাধিক বাসায় মুঠোফোন চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে কনকদিয়া ইউনিয়নের বউলতলি গ্রামের রিপা আক্তার (২০) নামে এক নারীকে। এর আগে ওই নারীকে একই অভিযোগে তিনবার আটক করা হয়েছিল। পুলিশের উপস্থিতিতে রোববার রাতে সাংবাদিকদের কাছে গরু চুরির অভিযোগে গ্রেপ্তার হওয়া ছয়জনই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদুর রহমান মুরাদ বলেন,‘ রোববার রাতে অভিযান চালিয়ে চুরির অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময়ে প্রথমে একটি গরু উদ্ধার হলেও পরবর্তীতে ওই রাতেই আরেকটি গরু ও পরিত্যক্ত অবস্থায় ট্রলারটিও উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য