শ্রীপুর সাব-রেজেষ্ট্রি অফিসকে দূর্নীতিমুক্ত করতে সংবাদ সম্মেলন

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুরে শ্রীপুর সাব-রেজিষ্ট্রি অফিসে নিয়মিত সাব-রেজিষ্ট্রার নিয়োগ, ঘুষ, দূর্নীতি ও দালালমুক্ত করতে দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতি সংবাদ সম্মেলন করেছে। রোববার দুপুরে পৌর শহরের সাব-রেজেস্ট্রি অফিসের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লাগাতার কর্মবিরতী পালনের ঘোষনা দিয়েছেন সমিতির নেতারা।

সমিতির সভাপতি শাজাহান মন্ডল তার লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, সম্প্রতি সাব-রেজিস্ট্রিার সৈয়দ নজরুল ইসলাম অবসরে গেলে গুরুত্বপূর্ণ শ্রীপুর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস সাব-রেজিস্ট্রার পদ শূণ্য হয়। যার দরুন গাজীপুর সদর সাব-রেজিস্ট্রি অফিসে দায়িত্বে থাকা সাব-রেজিস্ট্রার মো. মনিরুল ইসলামকে শ্রীপুর সাব-রেজিস্ট্রি অফিসে খন্ডকালীন দায়িত্ব দেওয়া হয়।

সমিতির সাধারণ সম্পাদক ওসমান গণি খোকা জানান, শ্রীপুরে যোগদানের দিন শ্রীপুর সাব-রেজিস্ট্রি অফিসে দলিল লিখক ও ভেন্ডার সমিতির কর্মকর্তারা তার কাছে শ্রীপুর সাব-রেজিস্ট্রি অফিসকে দূর্নীতিবাজ, দালাল ও ঘুষমুক্ত করতে বিভিন্ন দাবি জানালে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন। তিনি শ্রীপুরে যোগদানের পর সেখানকার দালালদের দ্বারা অন্যায়ভাবে দলিল দাখিলে দলিল লিখকদের প্রভাবিত করার চেষ্টা করছেন।

এরমধ্যে দাবি পূরণ না হলে আগামি মঙ্গলবারও সকাল ৮টা থেকে দলিল লিখকদের কলম বিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচী পালন করবেন এবং পরবর্তী কর্মসূচী ঘোষণা করবেন।

তবে এ বিষয়ে খন্ডকালীন নিয়োগ পাওয়া সাব-রেজিস্ট্রার মনিরুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, এখনও তিনি শ্রীপুরে দলিল রেজিস্ট্রির কাজই শুরু করেননি।

মন্তব্য

মন্তব্য