শ্রীপুরে রাস্তায় স্থাপনা নির্মাণের অভিযোগ

শাহীনুর আলম,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা এলাকায় যাতায়াতের রাস্তা বন্ধ করে স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। শ্রীপুরের কেওয়া মৌজায় দলিলে উল্লেখিত ১২ ফুট রাস্তার ওপর জোরপূর্বক স্থাপনা নির্মাণের এ অভিযোগ উঠে।

ওই এলাকার মৃত সবজে আলীর কন্যা লুতফা বেগম পাঁচজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় জোরপূর্বক স্থাপনা করার অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হল একই এলাকার মোশারফ হোসেনের ছেলে কাউছার, আমির হোসেনের ছেলে কবির, আশরাফুল, মৃত আবুল হোসেনের ছেলে মুরশিদ ও মাসুম।

অভিযোগে জানা গেছে, ২০০৪ সন থেকে লুতফা বেগমের ভাই শফিকুল ইসলাম ও শামীম আহমেদ সাব কবলা দলিলমূলে ক্রয়সুত্রে মালিক হয়ে ৭০ শতক জমি ভোগ দখল করে আসছেন। তফসিলী জমির দলিলে ১২ ফুট রাস্তার কথা উল্লেখ রয়েছে। কিন্তু ৬ ফেব্রুয়ারী সকাল আনুমানিক ১০টার দিকে উল্লেখিত অভিযুক্তরা তাদের সহযোগীদের সহায়তায় দা, লাঠি, ইটা, বালি, সিমেন্ট নিয়ে রাস্তার ওপর জোরপূর্বক স্থাপনা নির্মাণের চেষ্টা করে। এসময় বাধা দিলে অভিযুক্তরা লুতফা বেগমকে নানা ধরণের ভয়-ভীতি ও হুমকি দিয়ে চলে যায়।

এ ব্যাপারে শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. এখলাস উদ্দিন বলেন, লুতফা বেগমের অভিযোগটি শ্রীপুর থানায় সাধারণ ডায়েরী হিসেবে রুজু হয়েছে। অভিযোগকারী ও অভিযুক্তদের প্রয়োজনীয় কাগজপত্রসহ থানায় ডেকে পাঠানো হয়েছে। দু’পক্ষের সাথে কথা বলে প্রকৃত ঘটনা বের করা হবে।

মন্তব্য

মন্তব্য