গৃহহীন হবে না কেউ, সব ঘরে পৌছাবে বিদ্যুৎ : তৌফিক ই এলাহী চৌধুরী

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের আমলে আর কেউ গৃহহীন থাকবে না। বস্তিবাসীদের জন্য তৈরি হবে ফ্ল্যাট। আর সেই সব ফ্ল্যাটের প্রত্যেকটিতে পৌছে যাবে বিদ্যুৎ সুবিধা। এখন আর বিদ্যুতের লাইন নেওয়ার জন্য কাউকে ছুটাছুটি করতে হবে না। বিদ্যুৎ নিজেই ছুটে যাবে সাধারণ মানুসের দোঁড়গোড়ায়।
সোমবার ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লি. এর পল্লবী বিক্রয় বিতরণ বিভাগের আওতাধীন বাউনিয়া বাঁধ এলাকায় বসবাসকারী নিম্ন আয়ের জনগোষ্ঠীর জন্য নিরাপদ ও সহজলভ্য বিদ্যুৎ সুবিধা প্রদানের লক্ষ্যে আয়োজিত ‘সেবা ক্যাম্প’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি বলেন, সরকারের সেবাগুলো মানুষের কাছে পৌঁছে দেওয়ার একটি অংশ এই সেবা ক্যাম্প। এর মাধ্যমে প্রমাণিত হচ্ছে মানুষকে আর সেবার জন্য দৌড়াতে হয় না। সেবাই মানুষের কাছে এসে গেছে।
ডেসকো বোর্ডের চেয়ারম্যান মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, বিদ্যুৎ সচিব ড. আহমদ কায়কাউস।
এসময় ডেসকো কর্তৃপক্ষ জানায়, এই বাঁধ এলাকার ৭২৩টি পরিবারের মধ্যে ডিমান্ড নোটের বিপরীতে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছে। ১০ স্প্যান নতুন এইচটি লাইন নির্মাণের মাধ্যমে স্থাপনার নিকটবর্তী পোলে ট্রান্সফরমার/মিটার স্থাপনের মাধ্যমে নিরাপদ বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য