শ্রীপুরে গাজীপুর উচ্চ বিদ্যালয়ে বিক্রেতাবিহীন সততা স্টোর উদ্বোধন

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে গাজীপুর উচ্চ বিদ্যালয়ে বিক্রেতাবিহীন সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে ও শ্রীপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় ছাত্র ছাত্রীদের সততা ও নৈতিকতা মুল্যবোধ সৃষ্ঠির লক্ষে বিক্রেতাবিহীন সততা স্টোর উদ্বোধন করা হয়। উক্ত দোকানে শিক্ষা উপকরণসহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোতাহার খানের সঞ্চালনায় শ্রীপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো.খলিলুর রহমানের সভাপতিত্বে দূর্নীতি বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক(সমন্বিত জেলা কার্যালয়,ঢাকা-২) এস.এম সাহিদুর রহমান,বিশেষ অতিথি দূর্নীতি দমন কমিশনের সহকারী উপ-পরিচালক(সমন্বিত জেলা কার্যালয়,ঢাকা-২) মোঃ নজরুল ইসলাম ও শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম,উদ্বোধক ছিলেন গাজীপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইমাম হোসেন রিপন।

নজরুল ইসলাম বলেন প্রতিটি শিক্ষার্থীরই সৎভাবে জীবন চালনা করার নিয়ম রপ্ত করতে হবে । উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম বলেন, সততা শিক্ষা দেওয়া ও নিজেকে সততার মধ্যে রাখতে সততা স্টোর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে । এজন্য তিনি দুদককে ধন্যবাদ জ্ঞাপন করেন । দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য- লেখক কলামিস্ট সাঈদ চৌধুরী শিশুদের ধর্মকে অনুসরণ ও নীতিকথাগুলোর অনুসরণ পূর্বক জীবন চালনার প্রতি গুরুত্ব দেন ।
অনুষ্ঠানের প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক এস এম সাহিদুর রহমান তার বক্তব্যে বলেন দুদকের বর্তমান কার্যকারী বিষয়গুলো নিয়ে । তিনি সকল শিশুদের সৎভাবে জীবন চালনার জন্য এখন থেকেই সৎ চর্চা বাড়ানোর ব্যপারে গুরুত্বারোপ করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলফাজ উদ্দিন,সহকারী প্রধান শিক্ষক হুমায়ুন কবীর, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শফিকুল ইসলাম,মোর্শেদ আলম মঞ্জু, নিজাম উদ্দিন মৈশাল,এড.মাহবুব উল আলম লাভলু,শ্রীপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য অধ্যাপক নুরুল ইসলাম,কলামিষ্ট সাইদ চৌধুরী,প্রকৌশলী সাব্বির হোসেন প্রমূখ।

মন্তব্য

মন্তব্য