হোমনার দড়িচর প্রাইম মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনার দড়িচর প্রাইম মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধা বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার ১১ টার দিকে বিদ্যালয়ের মাঠে পুরস্কার বিতরণ ও অভিভাবক সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি ছিলেন ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম গনি এবং স্বাগত বক্তব্য দেন প্রাইম মডেল একাডেমির প্রতিষ্ঠাতা মো.মাইনুদ্দিন সরকার ।
বিশিষ্ট ব্যবসায় মো. নাজিম উদ্দিন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল মোতালিব সরকার,দড়িচর রয়েল আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন, ঘাগুটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আবদুল ওহাব,আ’লীগ নেতা মো. ওহাব মুক্তার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, হোমনা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও সহকারী শিক্ষক মো. আইয়ুব আলী,স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো, আবদুর রহমান,অভিভাবক মো. আনোয়ার হোসেন ও মো. নয়ন প্রমুুখ। পরে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধা বৃত্তিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।
প্রকাশ, দড়িচর প্রাইম মডেল একাডেমি ২০১৮ সালে সমাপনী পরীক্ষায় উপজেলায় প্রথম স্থান অধিকার করায় অতিথিবৃন্দ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অভিনন্দন জানান এবং আগামী সমাপনী পরীক্ষায় শীর্ষস্থান ধরে রাখার চেষ্টা যেন অব্যহত থাকে এ প্রত্যাশা ব্যক্ত করেন ।

মন্তব্য

মন্তব্য