গাজীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরে ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এ সদস্যরা। মঙ্গলবার ভোর রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চতর স্কুল গেইট বাংলালিংক টাওয়ার মোড় এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে চাপাতি, চাকু ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- টাঙ্গাইল জেলা সদরের কান্দাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে মো. আলমগীর হোসেন (২৭), শরীয়তপুর সদরের চরকরপুর এলাকার হরুন অর রশিদের ছেলে জাহিদুল ইসলাম (২৩), সুনামগঞ্জের জামালগঞ্জ থানার চাঁনপুর এলাকার সুলতান মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৫), গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর নোয়াগাঁও এলাকার খোকন মিয়ার ছেলে নাজমুল ইসলাম (২১) ও আমতলী এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে মো. ওমর আলী (৩০)।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চতর স্কুল গেইট বাংলালিংক টাওয়ার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দ্যেশে অস্ত্রশস্ত্র নিয়ে মঙ্গলবার ভোর রাতে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডারের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ডাকাতদলের ৫ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি চাপাতি, তিনটি চাকু ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ওই কর্মকর্তা আরো জানান, র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন স্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী ও মোটরসাইকেল আরোহীদের মারধর এবং ভয়ভীতি দেখিয়ে মোবাইলফোন, টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার ইত্যাদি ডাকাতি করে আসছিল।

মন্তব্য

মন্তব্য