হোমনায় ১৩২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৬

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনায় ১৩২ কেজি গাঁজাসহ ৬জনকে দুটি পিকআপসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা জেলার বি-পাড়া উপজেলার নোয়াপাড়া গ্রামের আলমগীর আলমের ছেলে মো. কবির (৩৫),একই উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে মো. কাউসার (২১), গোড়াপিপাড়া, মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখাঁন উপজেলার গোড়াপিপাড়া গ্রামের মৃত আহম্মদ শেখের ছেলে আক্তার শেখ (৩৭), ঢাকা দক্ষিন যাত্রাবাড়ি পিতা মৃত নাছির খাঁর ছেলে মো. সালেহ (৪৫) ,ঢাকা সুত্রাপুর দক্ষিন নারিন্দা মৃত চানঁ মিয়ার ছেলে মো. ইউসুফ (৪০) ,পটুয়াখালী জেলার বাউফল উপজেলার শাহাপুর গ্রামের মৃত মনতাজ উদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪৫) ।
থানা সূত্রে জানা যায়,গত শনিবার গভীর রাতে র‌্যাব-৭ এর একটি দল ফেনী ক্যাম্প এর মহিপাল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় কতিপয় মাদক ব্যবসায়ী চট্রগ্রাম হইতে মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে কুমিল্লা নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিবার সকাল ৭ টার দিকে হোমনা চৌরাস্তা মোড়ে চেকপোস্ট পরিচালনা করে তাদের ৬ জনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে দুটি পিকআপসহ ১৩২ কেজি গাঁজা উদ্ধার করা হয় । পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে হোমনা থানায় হস্তান্তর করা হয় । এ ব্যাপারে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এর নায়েব সুবেদার (বিজিবি) মো. হাবিবুর রহমান বাদী হয়ে রবিবার রাতে হোমনা থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন ।
হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে সোমবার জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য