নারায়ণগঞ্জ এর তল্লাস্থ সাধারণ পাঠাগারে তরুণ লেখক তুর্জয় শাকিল এর বই “ব্ল্যাক ভ্যাম্পায়ার”এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান

গত ২৫ শে জানুয়ারী ২০১৯ রোজ শুক্রবার নারায়ণগঞ্জের তল্লা সাধারণ পাঠাগারে অনুষ্ঠিত হল নবীন লেখক তুর্জয় শাকিলের “ব্ল্যাক ভ্যাম্পায়ার” বইয়ের মোড়ক উন্মোচন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন পাঠাগারের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার এবিএম আসাদুজ্জামান সুমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঠাগারের সাবেক সভাপতি জনাব মঈন আহসান।

লেখক তুর্জয় শাকিল তার বক্তব্যে তার লেখালেখি সম্পর্কে আলোচনা করেন। “ব্ল্যাক ভ্যাম্পায়ার” লেখকের দ্বিতীয় বই। বইটি একটি থ্রিলার ক্যাটাগরির ফিকশন। মূলত কাল্পনিক কয়েকজন রহস্যপ্রেমী সাহসী তরুণের গোয়েন্দাকাহিনীর সমাহার ঘটেছে বইটিতে। বইটি এবারের বইমেলায় থ্রিলারপ্রেমী পাঠকদের প্রত্যাশা পূরণ করতে পারবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তুর্জয় শাকিল। “ব্ল্যাক ভ্যাম্পায়ার” বইটি পাওয়া যাবে একুশের বইমেলাতে “কলি প্রকাশনী”র ৪১১-৪১২ নম্বর স্টলে।

অনুষ্ঠান উদ্বোধন করেন পাঠাগারের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন রনি। এছাড়াও আরো উপস্থিত ছিলেন পাঠাগারের সহ-সভাপতি কুতুবউদ্দিন শাহীন, পাঠাগারের কার্যকরী কমিটির সদস্যগণসহ লেখকের পরিবারের সদস্যবৃন্দ। অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে । এরপর সংক্ষিপ্ত আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি তাদের বক্তব্যে সাহিত্য বিষয়ক স্মৃতিচারণ করেন এবং লেখকের সার্বিক সাফল্য কামনা করেন। এছাড়াও তারা বাংলা সাহিত্যের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন । সবশেষে বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

মন্তব্য

মন্তব্য