শ্রীপুর হবে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ॥ সাংসদ ইকবাল হোসেন সবুজ

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
শ্রীপুর হবে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত। যেখানে থাকবেনা কোন দুর্নীতি, চাঁদাবাজী, থাকবেনা কোন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড। শ্রীপুর হবে একটি আধুনিক ও মানবিক উপশহর। মঙ্গলবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর-৩ আসনের নবনির্বাচিত সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ কথাগুলো বলেন। এসময় তিনি প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার দুর্নীতি ও অনিয়ম থেকে মুক্ত থাকার আহবান জানান।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা ইফতেখারুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জহোরা , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মইনুল হক, প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুল জলিল, কৃষি কর্মকর্তা মুয়িদুল হাসান, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন, সমাজসেবা কর্মকর্তা মুনজুরুল ইসলাম, উপজেলা সরকারী কর্মচারী সমিতির সভাপতি লিয়াকত আলী প্রমূখ।

এর আগে শ্রীপুর উপজেলা আ.লীগের কার্যালয়ে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি এ্যাডভোকেট শামসুল আলম প্রধান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, জেলা আ.লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আকতার হোসেন খান (ভুলু), বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রফিকুল হাসান খান শিমুল, তেলিহাটি ইউনিয়ন ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোফাজ্জল হোসেনসহ প্রমুখ ।

মন্তব্য

মন্তব্য