গাজীপুরে নেশার টাকা না পেয়ে ভগ্নিপতিকে খুন, শ্যালক পলাতক

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের কালিয়াকৈর নেশার টাকা না পেয়ে ভগ্নিপতি আব্দুর রহিম মিয়াকে (৩৮) পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে শ্যালক। শনিবার রাতে উপজেলার মৌচাক আড়াবাড়ি দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে শ্যালক সজিব পলাতক রয়েছেন। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রহিম কুমিল্লার লাকসাম উপজেলার আউচপাড়া এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। রহিম বিয়ের পর মৌচাক আড়াবাড়ি দিঘিরপাড় এলাকায় তার শ্বশুরের জমিতে বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করতেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, শনিবার রাতে ভগ্নিপতি (দুলাভাই) রহিম মিয়া ও বোন খালেদার কাছে মাদক সেবনের জন্য টাকা চায় সজিব। টাকা না দেয়ার তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সজিব তার দুলাভাই রহিম মিয়াকে একতারা দিয়ে ঘাড়ে আঘাত করে এবং গলা টিপে ধরে। গুরুতর আহত রহিমকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, সজিব মাদক সেবন করতো। ঘটনার পর সজিব পালিয়ে যায়। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুন্নাহার জানান, শনিবার রাতে মৃত অবস্থায় রহিম মিয়াকে হাসপাতালে নিয়ে আসা হয়। নিহতের গলায় আঘাতের দাগ রয়েছে।

মন্তব্য

মন্তব্য