সন্দ্বীপে স্কুল ভ্যান থেকে নামিয়ে আট বছরের শিশু জারিফ অপহরণ করা হয় ।

  

আশিফুজ্জামান সারাফাতঃ  চট্টগ্রামের সন্দ্বীপে স্কুল ভ্যান থেকে নামিয়ে অপহরণ করা আট বছরের শিশু আওসাফ হোসেন জারিফের সন্ধান মেলেনি এখনও। গত মঙ্গলবার দুপুরে স্থানীয় ’আইল্যান্ড কিন্ডারগার্টেন’ স্কুল ছুটির পর ভ্যান থেকে বোরকা পরা এক নারী নানীর পরিচয়ে ওই শিশুকে নামিয়ে সিএনজিতে তুলে নিয়ে যায়।

জারিফের বাবা সন্দ্বীপে ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তা হিসেবে কর্মরত। সন্তান নিখোঁজের ঘটনায় পরিবার ও স্বজনদের মধ্যে উদ্বেগ বাড়ছেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘটনাটি ভাইরাল হওয়ার পর ব্যাক্তিগত উদ্যোগে অনেকেই খোঁজ খবর রাখছেন বিষয়টি নিয়ে। সন্দ্বীপের চারপাশের নৌঘাটগুলোতে সতর্ক দৃষ্টি রাখা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রামের সার্কেল এএসপি।

সন্দ্বীপ থানার ওসি মোহাম্মদ শাহজাহান দৈনিক দিন প্রতিদিনকে জানান, আইনশৃঙ্খলাবাহিনী কয়েকটি বিষয় মাথায় রেখে তদন্ত করছে অপহরণের এই ঘটনা। তার মধ্যে রয়েছে- পরিবারটির সঙ্গে কোনো বিষয়ে কারো সাথে বড় রকমের বিরোধ আছে কি-না। দাম্পত্য কলহের কোনো বিষয় রয়েছে কিনা প্রভৃতি।

তিনি জানান, সন্দেহভাজন এলাকাগুলোতে তল্লাশি চলানো হচ্ছে। জারিফের বাবা জাকব জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি জানতে পারেন স্কুল ভ্যান থেকে কেউ একজন নিয়ে গেছে জারিফকে। তিনি থানায় মামলা করেছেন। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আটক করে তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য

মন্তব্য