মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় ৪জন ডাকাতকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক : ২১ নভেম্বর ২০১৮ইং রাত বুধ বার আনুমানিক ০১টায় কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ও ওসি (তদন্ত) সুদীন দাসের নেতৃত্বে সঙ্গীয় অফির্সাস ও ফোর্স সহ অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।এ সময় তাদের কাছ থেকে ১টি পাইপগানসহ ২ রাউন্ড গুলি ও ৩টি রাম দা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- কুলাউড়া উপজেলার পাবই গ্রামের মৃত আঃ কাদিরের ছেলে আব্দুল মজিদ (২৭), কমলগঞ্জ উপজেলার কালিপুর গ্রামের মৃত আঃ লতিফের ছেলে সোলেমান মিয়া (৩২), কমলগঞ্জ উপজেলার বাঘমাড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে আল-আমিন (৩০) ও কুলাউড়া উপজেলার বাগজোড় গ্রামের আঃ কুদ্দুছের ছেলে আছকির আলী (৩১)।
 আটকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী হবিগঞ্জ থানার নোয়াহাটি গ্রামের দিলীপ দেবের ছেলে মিঠুন দেব(৩২) এর স্বর্ণের দোকান থেকে চোরাইকৃত ২ ভরি ৭ আনা স্বর্ণ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে রাতে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান শুরু করে। মৌলভীবাজারে বিভিন্ন থানায় গ্রেফতারকৃত আসামী আব্দুল মজিদ(২৭) এর বিরূদ্ধে ৬ টি, সোলেমান মিয়া(৩২) এর বিরূদ্ধে ৭ টি, আল-আমিন(৩০) এর বিরূদ্ধে ৯ টি এবং আছকির আলী(৩১) এর বিরূদ্ধে ৪ টি ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে ।
অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক দিন প্রতিদিনকে  জানান, আজ দুপুর ২ টায় আসামীদের মৌলভীবাজার কোর্টে প্রেরন করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য