আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পিইসি ও জেএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া 

মোঃ জুয়েল রানাঃ
রাজধানী যাত্রাবাড়ী থানাধীন কাজলায় অবস্থিত আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ২০১৮ সালের পিইসি ও জেএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
আজ(২৮ই অক্টোবর) রবিবার সকাল ১১ টায় উক্ত স্কুল এন্ড কলেজের মিলনায়তনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের মহাসচিব আবুল হোসেন মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালক অধ্যাপক একে.এম আব্দুল খালেক। উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পরিচালক ও প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. তসলীম উদ্দিন, মাতুয়াইল ইউনিয়ন যুবলীগের সদস্য মো. আসাদুজ্জামান জনি, দিন প্রতিদিন পত্রিকার  সিনিয়র স্টাফ রিপোর্টার আলাউদ্দিন আজাদ, বিশেষ প্রতিনিধি মো.জুয়েল রানা। এছাড়াও সহকারী শিক্ষিকা সুরাইয়া ইয়াসমিন এর পরিচালনায় ও জান্নাতুল ফেরদৌস এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য শারমীন জাহান, লিপি পারভীন, হোসনেআরা পারভীন সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে পরীক্ষার্থীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
উল্লেখ্য আগামী ১ লা নভেম্বর জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মন্তব্য

মন্তব্য