মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে বাংলাদেশের ঐশী

বিনোদন ডেস্ক // বিশ্বসুন্দরীর মুকুট জয়ের লড়াইয়ে নামছেন বিশ্বের বিভিন্ন দেশের শতাধিক সুন্দরী। তাদের মধ্যে আছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ওয়েবসাইটে অন্যান্য প্রতিযোগীর পাশাপাশি যুক্ত হয়েছে তার স্থিরচিত্র। মিস ওয়ার্ল্ড অফিসিয়াল ওয়েবসাইট ‘কনটেস্টেন্টস’ অপশনে কিক করে তৃতীয় সারিতে তাকালেই দেখা যাবে ঐশীর ছবি। এই ওয়েবসাইটের হোমপেজেও প্রতিযোগীদের নাম, ছবি ও দেশের নাম উল্লেখ রাখা হয়েছে। স্বাভাবিকভাবে এখানেও আছেন লাল-সবুজের এই প্রতিনিধি।
ঐশীর ছবিতে কিক করলে আরও দুটি ছবি পাওয়া যাবে। এর একটি তোলা হয়েছে তাদের বাড়ির ছাদে। অন্যটিতে সাইকিস্টের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। অন্তর শোবিজ আয়োজিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার সুবাদে মিস ওয়ার্ল্ডে অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন তিনি।
এখন পর্যন্ত ঐশীসহ ১২১টি দেশের প্রতিযোগী চূড়ান্ত হয়েছেন মিস ওয়ার্ল্ডের ৬৮তম আসরের জন্য। তবে এ তালিকায় যুক্ত হতে পারে আরও কয়েকটি দেশ। গতবারের মতো এবারও মিস ওয়ার্ল্ড অনুষ্ঠিত হবে চীনের সানাইয়া সিটি এরেনায়। আগামী ৮ ডিসেম্বর এই আয়োজনে থাকছে চোখ ধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফর্ম্যান্সের সম্মিলন। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী ভারতের মানুষি চিল্লার।

মন্তব্য

মন্তব্য