মওদুদের বাড়িতে হামলা: বিএনপির প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক,
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের নোয়খালীর কোম্পানিগঞ্জের গ্রামের বাড়িতে হামলা, ভাংচুর, পোস্টার-ব্যানার ছেড়া ও বিএনপির ৩ নেতাকে আটকের প্রতিবাদে নোয়াখালীতে সংবাদ সম্মেলন করেছে বিএনপি।

মঙ্গলবার সকালে নোয়াখালীর মাইজদি বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের বাসায় এ সংবাদ সম্মেলন করে কবিরহাট উপজেলা ও পৌর বিএনপি। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দর, সাধারণ সম্পাদক আবদুর রহমানসহ উপজেলা ও পৌরসভার নেতারা উপস্থিত ছিলেন।

রোববার রাত সাড়ে ৮টায় মুখোশধারী ও মাথায় হেলমেট লাগিয়ে ৩০-৩৫ জন সশস্ত্র সন্ত্রাসী বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের গ্রামের বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর করে। এ সময় কলাপসিবল গেটের তালা ভাঙতে ব্যর্থ হয়ে বাড়ির সামনের মাদ্রাসা প্রাঙ্গনে পোস্টার ও ব্যানার ছিড়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

সংবাদ সম্মেলনে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বিএনপির নেতারা বলেন, এটি রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভুত, আমরা এর সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে বসুরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন অভিযোগ করে বলেন, ‘এ ঘটনায় পুলিশ আমাদেরই তিন নেতাকর্মীকে আটক করেছে। তারা হলেন- আবদুল হাই, শাহজাহান ও মেছবাহ উদ্দিন সৈকত। এছাড়া বিএনপির ৩৩ জন নেতাকর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ।’

মন্তব্য

মন্তব্য