গলাচিপায় রামনাবাদ নদীতে ডুবে শিশুর মৃত্যু

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী//

সোমবার বেলা আনুমানিক ১২টায় রামনাবাদ নদীতে পড়ে তাসমিন রিতু (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে । ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের কালিরচর গ্রামের কোলঘেষে রামনাবাদ নদীতে।

এলাকাবাসী ও ইউপি সদস্য মনির হাওলাদার জানায়, রিপন হাওলাদার ইট বালুর ট্রলার নদীর কিনারে নঙ্গর করে, কালির চর গ্রামের রামনাবাদ নদীর পাড়ে ট্রলারের ভিতরে ইঞ্জিনের কাজ করতে ছিলো। সোমবার বেলা ১২টায় তার মেয়ে তাসমিন রিতুকে বাড়ি থেকে নদীর পাড়ে নিয়ে আসছিল।

রিপন হাওলাদার ট্রলারের কাজে মিস্ত্রিদের সাথে ব্যস্ত থাকায় তাসমিন রিতু নদীর কিনারে গিয়ে উকি মারা অবস্থায় নদীতে পড়ে যায় বলে স্থানীয় লোকেরা ধারণা করছে। এদিকে তাসমিন রিতুর বাবা হঠাৎ করে খোঁজ করায় মেয়েকে না পেয়ে বাড়ী চলে যায়।

পরে রামনাবাদ নদীতে খোঁজ করতে থাকে ও কিছু দূরে গিয়ে তাসমিন রিতুর লাশ পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলো গলাচিপা হাসপাতালে। হাসপাতালের কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে। এ বিষয়ে গলাচিপা থানার ওসি মোঃ জাহিদ হোসেন মুঠোফোনে, ডাক্তারি রিপোর্ট অনুযায়ী, এবং পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃত শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে প্রতিবেদককে জানান।

মন্তব্য

মন্তব্য