শ্রীপুরে সাংবাদিকদের বিক্ষোভ ও মানববন্ধন

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুরে সাংবাদিকদেরে উপর হামলার প্রতিবাদে চারটি সাংবাদিক সংগঠন ঐক্যবদ্ধভাবে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী পালন করেছে। ছাত্র আন্দোলনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এ কর্মসুচী পালন করে।

সংগঠনগুলো হল শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি,শ্রীপুর প্রেসক্লাব, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতি এবং শ্রীপুর অনলাইন প্রেসক্লাব। সকাল সাড়ে ১০টায় একটি মিছিল শ্রীপুর থানা রোড থেকে যাত্রা শুরু করে শ্রীপুর বাসস্ট্যান্ডে মানববন্ধন করে। মানববন্ধন শেষে সাংবাদিকেরা একটি মৌন মিছিল নিয়ে দুপুর ১২টায় শ্রীপুর রেলস্টেশনে পথসভা করে।

শ্রীপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোতাহার খানের পরিচালনায় পথসভায় বক্তব্য দেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ডেইলী স্টার’র গাজীপুর প্রতিনিধি আবু বকর সিদ্দিক আকন্দ, সাধারণ সম্পাদক দৈনিক ভোরের ডাক’র শ্রীপুর সংবাদদাতা কাজী আক্তার হোসেন, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ’র শ্রীপুর প্রতিনিধি নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক আলোকিত প্রতিদিন’র শ্রীপুর প্রতিনিধি আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি যুগান্তর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দ, দৈনিক মানবজমিনের সাংবাদিক এনামুল হক আকন্দ, সাংবাদিক মাসুম আরমান প্রমূখ।

বক্তব্যদানকালে সাংবাদিকেরা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান। এ কর্মসুচীতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত শ্রীপুরের সাংবাদিকেরা অংশগ্রহণ করেন ।

মন্তব্য

মন্তব্য