শ্রীপুরে পোশাক শ্রমিক ও দিনমজুরের লাশ উদ্ধার

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে এক পোশাক শ্রমিক ও দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। তাদের ভাড়া বাসা ও বাড়ির পাশের আম গাছ থেকে লাশ উদ্ধার করা হয়। উভয়ের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা ও গিলাবেড়াইদ এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিটুয়ারী গ্রামের আব্দুল হেকিমের ছেলে ওমর ফারুক (২২) ও ভালুকা উপজেলার কালাবহর গ্রামের জামাল উদ্দিন তালুকদারের ছেলে লাল মিয়া (২৫)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুজ সাকিব জানান, নিহত ফারুক বেড়াইদেরচালা গ্রামের মেজবাহ উদ্দিনের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় তাকওয়া পোশাক করাখানায় অফিস সহায়কের চাকুরী করতেন। শুক্রবার সন্ধ্যার পর নিজ ঘরের ভিতর ফ্যানের সাথে ঝুলতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস মিয়া জানান, প্রায় দুই যুগ ধরে লাল মিয়া গিলারচালা গ্রামের দুলাল মাস্টারের বাড়ীতে ভাড়া থেকে এলাকায় দিনমজুরীর কাজ করতো। শুক্রবার রাতের কোন এক সময় বাড়ির পাশের আম গাছের সাথে রশিতে ঝুলে আতœহত্যা করে। তবে তাকে হত্যা করা হয়েছে না আতœহত্যা করেছে তা বলা যাচ্ছে না।

মন্তব্য

মন্তব্য