ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের অভিষেক ও ঈদ পূনর্মিলনী

ফরহাদ হোসেন ফখরুল: কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকার (সিজেএফডি) নবনির্বাচিত কমিটির অভিষেক ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১/০৭/২০১৮ইং) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যবন্ত রাজধানীর পুষ্পদাম কনভেনশন হলে এ অভিষেক হয়।

দিনব্যাপি এ অনুষ্ঠানে কুমিল্লা সাংবাদিক ফোরম, ঢাকার প্রায় ৩’শ সদস্য ও কুমিল্লার বিশিষ্টজনরা অংশ নেন। সিজেএফডি’র সভাপতি হুমায়ুন কবির খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় দিনব্যাপি এ আয়োজনে নবনির্বাচিতদের শপথ অনুষ্ঠান, অতিথিদের শুভেচ্ছা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল উল্লেখ করার মতো।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান, সরকারের সাবেক সিনিয়র সচিব কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) একাংশের সভাপতি মোল্লা জালাল, আরেকাংশের সাবেক সভাপতি শওকত মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) একাংশের সভাপতি আবু জাফর সূর্য ও আরেকাংশের সভাপতি কাদের গণি চৌধুরী, রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর প্রমুখ।

এছাড়াও কুমিল্লা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের মধ্যে সিজেএফডি’র সাবেক সভাপতি মাহমুদুর রহমান খোকন, সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, বর্তমান সহ-সভাপতি শরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ফারুক খান ও মোশাররফ হোসেন, অর্থ সম্পাদক সায়ীদ আবদুল মালিক, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন জসিম, দফতর সম্পাদক আবদুল ওয়াদুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক মো: শফিকুল ইসলাম সাদ্দাম, কার্যনির্বাহী সদস্য হাবীবুর রহমান, আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য

মন্তব্য