সালমান খানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

হরিণ শিকার, ফুটপাতে চলাচলকারীদের উপর গাড়ি তুলে দেয়াসহ বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ উঠেছে বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে। এবার তার বিরুদ্ধে জমি দখল এবং মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

ভারতের সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, মুম্বাইয়ের এক বয়স্ক দম্পতি কেতন ও অনিতা কক্কড় দীর্ঘদিন আমেরিকায় ছিলেন। গত বুধবার তারা সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেন, তাদের কেনা জমি দখল করার জন্য সালমান মানসিক নির্যাতন করছেন। এমনকি রাজ্যের প্রশাসন থেকে মন্ত্রী আমলা, সকলেই সালমানের কথা শুনছেন।

ওই দম্পতির দাবি, ১৯৯৬ সালে ২৭ লাখ টাকা দিয়ে মুাম্বাইয়ের পানভেলে জমি কেনেন তারা। তিন বছর আগে দেশে ফিরে ওই জমিতে বাংলো তৈরির কাজ শুরু করেন। পাশেই সালমান খানের খামারবাড়ি। যতদিন তারা আমেরিকা থেকে মাঝে মাঝে এসে জমির দেখভাল করতেন, ততদিন তাদের সঙ্গে ভালো ব্যবহার করতেন সালমান। কিন্তু আমেরিকা থেকে ফিরে এসে জমিতে বাংলো তৈরি শুরু করার পর থেকেই তাদের উত্ত্যক্ত করতে শুরু করেন সালমান খান।

তাদের অভিযোগ, সালমান খান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার ফলে নিজেদের জমিতেই যেতে পারছেন না তারা।

দম্পতির আইনজীবী আভা সিংহ অভিযোগ করে বলেছেন, সালমান খানের প্রভাবে কক্কড় পরিবারের অভিযোগ শুনতে চাইছেন না মন্ত্রী মহল। তবে এসব নিয়ে এখনও মুখ খোলেননি এ বলিউড সুপারস্টার।

মন্তব্য

মন্তব্য