শ্রীপুরে পৃথক স্থানে দুটি দোকানে দূর্ধর্ষ চুরি

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরের পৃথক পৃথক স্থানে দুটি চুরির ঘটনা ঘটে। সোমবার দিবাগত রাতে ঘটনা দুটি ঘটে। উপজেলার পৌর এলাকার মাওনা চৌরাস্তার হাজী ইয়াকুব আলী ১নং সুপার মার্কেটের সুপ্রিয়া জুয়েলার্স ও জৈনাবাজারের মায়ের দোয়া ইলেকট্রনিক্স নামের দোকান দুটিতে এ চুরির ঘটনাগুলো ঘটে।

সুপ্রিয়া জুয়েলার্সের সত্বাধিকারী বাবুন কুমার দাস বলেন, গত সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পরদিন সকাল ৮টায় আমার দোকানে চুরি হয়েছে খবর পাই। তার পাশের মুনমুন কসমেটিক্স অ্যন্ড ব্যাগ হাউজের দোকানের সাটার তুলে দুই দোকানের দেয়াল ভেঙে চোর স্বর্ণের দোকানে ঢুকে এবং দোকানে থাকা ১০ভরি স্বর্ণ, ১০০ভরি রূপা ও নগদ ২১হাজার টাকা, এবং দোকানের ক্লোজ সার্কিট ক্যামেরাসহ দোকানের মালামাল চুরি করে।

অপরদিকে জৈনাবাজারের পশ্চিম পাশে মায়ের দোয়া নামের একটি ইলেকট্রনিক্স পণ্য বিক্রির প্রতিষ্ঠানেও চুরির ঘটনা ঘটেছে। দোকানে থাকা ওয়ালটন কোম্পানীর মোবাইল, হোম অ্যাপ্লোয়েন্স ও নগদ টাকাসহ সাড়ে আট লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছেন দোকান মালিক ইমদাদুল হক মিলন। তিনি এ ঘটনায় শ্রীপুর থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই দোকানে বড় পর্দায় গত রাত বারোটা পর্যন্ত বিশ্বকাপ খেলা দেখানো হয়েছিল বলে জানিয়েছে ইমদাদুল।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শেখ সাদী জানান, আমরা স্বর্ণালঙ্কারের দোকান পরিদর্শন করেছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর থানা উপপরিদর্শক(এসআই) মনিরুজ্জামান বলেন, জৈনাবাজারের মায়ের দোয়া নামের দোকানটিতে চুরির খবর পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য