কালীগঞ্জে শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান

মো. ইব্রাহীম খন্দকার, কালীগঞ্জ,গাজীপুর // কালীগঞ্জ পৌর যুবদলের সাবেক সভাপতি নাদিম আহমেদের নেতৃত্বে ৮ নং ওয়ার্ডের বিএনপির শতাধিক নেতৃবৃন্দ আওয়ামী লীগে যোগদান করেছেন। রোববার বিকেলে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতে ফুলের তোড়া দিয়ে দেওপাড়া প্রতিমন্ত্রীর বাসভবনে বিএনপির নেতৃবৃন্দ যোগদান করেন।
কালীগঞ্জ পৌর যুবদলের সাবেক সভাপতি নাদিম আহমেদ বলেন, মেহের আফরোজ চুমকির স্বচ্ছ রাজনীতির কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেছেন। তার আত্মীয়স্বজন সবায় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়। মূলধারার রাজনীতিবিদদের পাশে থেকে রাজনীতি করতে চায় বলেই তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন।
প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার দল আওয়ামী লীগকে ভালোবেসে কালীগঞ্জের আরো অনেক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করতে আসছে। আমি কোনো সহিংসতার রাজনীতি পছন্দ করি না। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সবায়কে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে তৃণমূল পর্যায় কাজ করার জন্য তাগিদ দেন।
এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, যুগ্ন সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারন সম্পাদক শাহ আলম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন শুক্কুর, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারন সম্পাদক মো. সাদিকুর রহমান ভূইয়াসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ছবির ক্যাপশন ঃ কালীগঞ্জে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

মন্তব্য

মন্তব্য