লালমাইয়ে শেখ কামাল আইন ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন পরিকল্পনামন্ত্রী

 

হালিম সৈকত,কুমিল্লা : উপজেলা প্রশাসন লালমাই ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের বাংলাদেশ হাই-টেক পার্ক কতৃপক্ষ আয়োজিত শেখ কামাল আইন ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার স্থাপন প্রকল্পের ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ৯ জুন ২০১৮ইং সকালে।

কুমিল্লরা সুযোগ্য জেলা প্রশাসক জনাব মো: আবুল ফজল মীর এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোস্তফা জব্বার,বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক ( সচিব) জনাব হোসনে আরা বেগম এনডিসি।

এ সময় আরও উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো: আব্দুল মালেক বি কম, হামিদ কন্সট্রাকশন লি: এর জেনারেল ম্যানাজার ইঞ্জিনিয়ার আফজাল আহমেদ,প্রোজেক্ট ম্যানাজার রিয়াজুল হক চৌধুরী।

অনুষ্ঠানে লালমাই উপজেলার বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থী, জেলা প্রশাসন, পুলিশ বিভাগ , স্বাস্হ্য বিভাগ, শিক্ষা বিভাগ, যুব উন্নয়ন অধিদপ্তরসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীবৃন্দ,জনপ্রতিনিধি , শিক্ষকসমাজ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সর্বস্তরের

জনগণ।

এই অনুষ্ঠান সফল করার জন্য উপজেলা প্রশাসন লালমাই এর পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ উপজেলা নির্বাহী অফিসার কে. এম. ইয়াসির আরাফাত।

মন্তব্য

মন্তব্য