ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরাম এর ইফতার মাহফিল ও নতুন কমিটির অনুমোদন

ফরহাদ হোসেন ফখরুল:মঙ্গলবার (০৫/০৬/২০১৮ইং)  রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ইফতার মাহফিল ও পূর্ব বার্ষিক সাধারণ সভা-২০১৮’তে নতুন কমিটি ঘোষণা করা হয়।সংগঠনের বিদায়ী কমিটির সভাপতি মাহমুদুর রহমান খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. দিদারুল আলমের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বিএফইউজে একাংশের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আব্দুল্লাহ,  আরেকাংশের মহাসচিব ওমর ফারুক, ডিউজে একাংশের সাবেক সভাপতি শাবান মাহমুদ, বর্তমান সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিইউজে আরেকাংশের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, চ্যানেল থার্টির(30)টিভর চেয়ারম্যান মো: হারুন অর রশিদ  প্রমুখ।

 

অনুষ্ঠানে সর্ব সম্মতিক্রমে সংগঠনে পূর্বের নাম ‘কুমিল্লা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব ঢাকা’ নাম পরিবর্তন করে ‘কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’ নামকরণ করা হয় এবং  ঢাকার নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে দৈনিক আমাদের সময়ের হুমায়ুন কবির খোকন সভাপতি, বাসসের মো. সাজ্জাদ হোসেন সাধারণ সম্পাদক, শরীফুল ইসলাম (জনকন্ঠ) ও রিয়াজ চৌধুরী (এশিয়ান মেইল) সহ-সভাপতি, ফারুক খান (বাংলাদেশের কন্ঠ) ও এম. মোশাররফ হোসাইন (দেশসংবাদ) যুগ্ম সম্পাদক, সাঈদ আব্দুল মালিক (ইনকিলাব) অর্থ সম্পাদক, সালাহ উদ্দিন জসিম (পরিবর্তন ডটকম) সাংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলাম (জিটিভি) তথ্য-প্রযুক্তি সম্পাদক, আল আমীন খান (আরটিভি) শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক, আব্দুল ওয়াদুদ (আমাদের অর্থনীতি) দপ্তর সম্পাদক, কমল চৌধুরী (নওরোজ) আন্তর্জাতিক সম্পাদক, তাহমিনা আক্তার (কালবেলা) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শরীফুল ইসলাম (বিজনেস বাংলাদেশ) প্রচার ও প্রকাশনা সম্পাদক, নার্গিস জুঁই (বিটিভি) সমাজকল্যাণ সম্পাদক, মো: শফিকুল ইসলাম সাদ্দাম হোসেন (দিন প্রতিদিন) ইভেন্ট ও আপ্যায়ন সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- এ্যাড. দিদারুল আলম (বাসস), আবু তাহের (দৈনিক প্রভাত), হাবিবুর রহমান(আজকালের খবর),  শাহরিয়ার আরিফ (যমুনা টিভি), মোক্তাদির অনিক ।

পরে সংগঠনের সকল সদস্যরা  ইফতার মাহফিল ও দোয়াতে অংশগ্রহণ করেন।

মন্তব্য

মন্তব্য