কুমিল্লা-২ আসন পূর্নবহাল থাকায় তিতাসে আনন্দ র‍্যালী, আওয়ামীলীগ নেত্রীকে গণসংবর্ধনা

মোঃ জুয়েল রানা (তিতাস) কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লা-২ (তিতাস-হোমনা) সংসদীয় আসন পূর্বের অবস্থায় বহাল থাকায় নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে তিতাসে আনন্দ র‌্যালী করেছে এবং উক্ত আসনটি পূর্নবহাল রাখায় কুমিল্লা-২ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ উইমেনস চেম্বার ও কমার্স এর প্রতিষ্ঠাতা সভাপতি ও নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ মেরী (সিআইপি) কে গনসংবর্ধণা দিয়েছেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনসমূহ।
গতকাল মঙ্গলবা বেলা সাড়ে ১২ টায় হেলিকপ্টার যোগে তিতাস উপজেলা পরিষদ মাঠে অবতরণ করলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে। পরে উপজেলা চত্বর থেকে একটি মিছিল বের হয়ে উপজেলা সদর কড়িকান্দি বাজার সংলগ্ন গৌরিপুর-হোমনা সড়কে পথসভা করে।
পথসভায় বক্তব্যে সেলিমা আহমেদ মেরী বলেন, তিতাস-হোমনা নিয়ে যারা ষড়যন্ত্র করেছে তারা ব্যার্থ হয়েছে, জয়ী হয়েছি আমরা। তিতাস–হোমনা আগের মতোই বহাল থাকবে তিনি আমাকে কথা দিয়েছিলেন এবং তিনি তার কথা রেখেছেন। তিতাস -হোমনা ছিল, আছে, থাকবে, আর কোন ষড়যন্ত্র আমাদের আলাদা করতে পারবেনা। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে প্রতিদ্বন্ধিতা করতে আমাকে মৌখিকভাবে অনুমতি দিয়েছে। এখন শুধু লিখিত অপেক্ষায়। সেই সুবাদে আমি আপনাদেরকে সাথে নিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত আছি। আপনারাও সকলে ঘরে ঘরে আওয়ামী দুর্গ গড়ে তুলুন এবং আসন্ন নির্বাচনে এই আসনটি আমরা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শওকত আলীর সভাপতিত্বে উক্ত র‌্যালি ও পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মহসিন ভূঁইয়া, সহ-সভাপতি ফজলুল হক প্রধান, যুগ্ম সম্পাদক সামছুল হক শান্তি, শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক জানে আলম জাহাঙ্গীর, সাতানী ইউপি চেয়ারম্যান সামছুল হক সরকার, কলাকান্দি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জি. সালাহ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা হাছিনা আক্তার, কৃষকলীগের সভাপতি বিএম সামছুল হক মাষ্টার, শ্রমিকলীগের সভাপতি গাজী পলাশ, কুমিল্লা উত্তর জেলা সদস্য সচিব শের-এ আলম, যুব মহিলা লীগের সদস্য সচিব নাছিমা আক্তার, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি ফরহদা খন্দকার, সম্পাদক নবীন মাহমুদ, সহ-সভাপতি মোঃ ফারুক সরকার, জগতপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোজাম্মেল হক টিটু, বলরামপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি স্বপন সরকার, কড়িকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু ইউসুফ মোল্লা ও সম্পাদক সাইদুর রহমান ভূঁইয়া, ভিটিকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি এইচএম এখলাস, নারান্দিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আরিফুল ইসলাম খোকা, জিয়ারকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আজমল সরকার আজম ও সম্পাদক আবুল খায়ের, মজিদপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তফা আহমেদ মোস্তাক ও সম্পাদ শাহ আলম প্রমূখ।

মন্তব্য

মন্তব্য