শ্রীপুরে দুর্ধর্ষ চুরি

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে পন্য পরিবেশক প্রতিষ্ঠানের অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ১১ এপ্রিল বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মাওনা চৌরাস্তার শ্রীপুর রোডে হাজী আব্দুল বাতেন মার্কেটে এ ঘটনা ঘটে। অফিসে থাকা মোটরসাইকেল, ল্যাপটপ ও নগদ টাকা নিয়ে গেছে চুরেরা।

ইভান ট্রেডার্স নামের ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল মোমেন জানান, বুধবার সন্ধ্যার পর হাজী আব্দুল বাতেন কাপড়ের মার্কেটের সড়কটি প্রচুর মানুষের চলাচলে সরগরম ছিল। বৃহস্পতিবার কাপড়ের বাজার বসা উপলক্ষ্যে প্রায় সারা রাত ওই অফিসের সামনের রাস্তায় মানুষের চলাচল ছিল। সিসি টিভি ফুটেজে দেখা গেছে- রাত পৌনে ১১টার দিকে এতো মানুষের চলাচলের মধ্যেই কৌশলে অফিসের লক ভেঙ্গে চুর ভেতরে প্রবেশ করে। প্রায় আধাঘন্টা ভেতরে অবস্থান করে ল্যাপটপসহ বিভিন্ন জিনিস বস্তায় ভরে ঘরে থাকা হিরু গ্ল্যামার মোটরসাইকেল নিয়ে বেরিয়ে যায় চুর। তার গতিবিধি দেখে মনে হয়েছে বাইরে কারও সংকেতের জন্য অপেক্ষা করছে সে। হঠাৎ সংকেত পেয়ে খুব দ্রুত সময়ের মধ্যে অফিস থেকে মোটরসাইকেল বের করে নিয়ে চলে যায়। ওই রাতে মাওনা চৌরাস্তার কিতাব আলী প্লাজার সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ল্যাপটাপ ও নগদ কিছু কয়েন উদ্ধার করে হাইওয়ে পুলিশ। পরে বৃহস্পতির সকাল ১০টায় প্রাপ্ত ল্যাপটপ ও কয়েনগুলো নিজের বলে সনাক্ত করেন তিনি।

শ্রীপুর থানার উপপরিদর্শক(এসআই) মুঞ্জুরুল হক বলেন, বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানের মালিকের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিটি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। চুরকে সনাক্ত করতে চেষ্টা চলছে। বৃহস্পাতিবার সকালে হাইওয়ে পুলিশের টহল দলের উদ্ধার করা ল্যাপটপ ও টাকা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল মোমেনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্য

মন্তব্য