সাভারে শ্রমিক পল্লীতে অগ্নিকান্ড, নারী নিহত

সাভার প্রতিনিধি//

সাভারে একটি শ্রমিক পল্লীতে আগুন লেগে ২৫টি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় মরিয়ম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকার হরিণধারা মহল্লার মুসার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভারের হেমায়েতপুরের হরিণধারা এলাকার মুসার বাড়ির ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। কিন্তু ততক্ষণে আগুন পাশের দেলোয়ার নামে আরও এক ব্যক্তির বাড়িতে ছড়িয়ে পড়ে। এছাড়াও আগুন লাগার পরপরই ওই বাড়ির ভেতরে মরিয়ম নামে এক নারী আটকা পড়েন। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে সক্ষম হয়। তবে আগুনে শ্রমিক পল্লীর ২১টি কক্ষ ও পাশের বাড়ির আরও  চারটি কক্ষ পুড়ে ছাই হয়ে যায়।

হেমায়েতপুর এলাকার হিলিন ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফুর রহমান বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়। নিউরোলজিক্যাল অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।’

মন্তব্য

মন্তব্য