মুরাদনগরে শিক্ষানবিশ আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগরে মোঃ রাসেল রানা (২৬) নামে শিক্ষানবিশ এক আইনজীবীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার (১০ফ্রেরুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুরাদনগর উপজেলার ১নং শ্রীকাইল ইউনিয়ন চন্দনাইল বাজারে এ ঘটনা ঘটে।
রাসেল কুমিল্লা আদালতের শিক্ষানবিশ আইনজীবী ও মুরাদনগর উপজেলার ১নং শ্রীকাইল ইউনিয়ন চন্দনাইল গ্রামের মোঃ নাসির উদ্দিন নসুর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানাযায়, রাসেল রানা সন্ধ্যায় তার বাড়ি থেকে চন্দনাইল বাজারের পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একেই গ্রামের মোঃ সেনু মিয়ার ছেলে মোঃ আক্তারুজ্জামান আক্তার(২৭), তার ভাগিনা স্থানীয় সন্ত্রাসী একাধিক মামলার আসামী মোঃ সবিজ রানা(২২) ও মোঃ মুক্ত মিয়ার ছেলে মোসেন(৪০) ও হোসেন(২৬) তাকে এলোপাতারি ভাবে লাঠি, ছুরি ও লোহার রড দিয়ে আঘাত করলে তার সুুর চিৎকারে শোনে আশপাশের লোকজন আসলে  সন্ত্রাসীরা পালিয়ে যায়।
রাসেলের ছোট ভাই জানান, মুক্তু মিয়ার ছেলে মোঃ মোমেন এর কাছে গত ০৯/০২/১৮ ইং তারিখ সকাল ১০ঘটিকায় আমার চাচাতো ভাই মোঃ শফিকুল ইসলাম সফিক পাওনা টাকা চাইলে শফিক ও তার মেয়ে বিউটি আক্তারকে বেধর মারধর করে। পরে রাসেল সাথে মোমেন সন্ত্রাস বাহিনীর সাথে কথা কাটাকাটি হলে রাসেলকে মারার হুমকি প্রধান করেন।

মন্তব্য

মন্তব্য