তিতাসে পুলিশের বিশেষ অভিযানে বিএনপির ৫ নেতা আটক

মোঃ জুয়েল রানা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার ৮ই ফ্রেরুয়ারী বৃহস্পতিবারের রায়কে ঘিরে সম্ভাব্য নাশকতা ঠেকাতে ঢাকাসহ সারাদেশের ন্যায় কুমিল্লার তিতাস থানা  পুলিশের বিশেষ অভিযানে বিএনপির ৫ নেতাকে আটক করা হয়েছে।
গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় আটক কৃতদেরকে বিভিন্ন মামলা দেখিয়ে কোর্টে প্রেরণ করা হয়।
এঘটনায় পুলিশ বাদী হয়ে উপজেলা বিএনপি’র সিনিয়র নেতাসহ ১৬ জনের নাম উল্লেখ করে এবং ৩০/৪০জন অজ্ঞাত রেখে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু করা হয়েছে। এ মামলা থেকে গ্রেফতার এড়াতে গাডাকা দিয়েছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ জামায়াত শিবিরের নেতারা।
গ্রেফতার কৃতরা হলো উপজেলার জগতপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম মানিক, বলরামপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মো.রফিকুল ইসলাম ও কালাইগোবিন্দপুর ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মো. মোস্তাক মিয়া, জিয়ারকান্দি ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মো.মনির হোসেন আখন্দ, কলাকান্দি ইউনিয় যুবদলের সভাপতি মোঃ এমরান হোসেন সরকার। তিতাস থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আলম টিপু জানান, বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলা রায় ঘিরে এলাকায় যেন কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় এবং জান-মালের নিরাপত্তার স্বার্থে পুলিশের বিশেষ অভিযান।

মন্তব্য

মন্তব্য