ময়মনসিংহের গফরগাঁওয়ে কাঁচামাল ব্যবসায়ী হত্যার রহস্য বের করেছে পুলিশ

শফিউর রহমান সেলিম, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে এক কাঁচামাল ব্যবসায়ী হত্যার নেপথ্যে যা ছিল তা বের করেছে পুলিশ।
ষাট বছর বয়সী ইব্রাহিমকে ৩০ মে রাতে কুপিয়ে হত্যার পর পাট ক্ষেতে ফেলে রাখেন হত্যাকারীরা। ওই হত্যার রহস্য বের করেছে বলে শনিবার সন্ধ্যায় বিষয়টি গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ জানান।
ওসি বলেন, এ হত্যার ঘটনাটি ছিল চাঞ্চল্যকর। ভিকটিমের লাশ পাওয়ার পর গফরগাঁও থানায় মামলা করা হয়। হত্যার সঙ্গে জড়িত আসামি আব্দুস সাত্তার, বাচ্চু, বাছির ও নুরুল আমিনকে ইতোমধ্যে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
তিনি বলেন, বয়সে প্রবীন ইব্রাহিমকে বিদেশ পাঠানোর কথা বলে পাঁচ লাখ টাকা নিয়েছিল আসামি বাচ্চু। পরে ইব্রাহিম বিদেশ যাওয়ার সিদ্ধান্ত পরিবর্তন করে বাচ্চুর কাছে টাকা ফেরত চান। এরই জের ধরে জেলার রসুলপুর ইউনিয়নের সান্দাইন গ্রামের নুরুল ইসলামের পাট ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।
এরপর গফরগাঁও থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এ ঘটনার কমপক্ষে দুই মাস পর জড়িতদের গ্রেপ্তার করে পুলিশ হত্যার মূল রহস্য উদঘাটন করেছে এবং এতে জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য

মন্তব্য