২০১৫ সালের সেরা পরিচালক রিজুকে টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষথেকে সংবর্ধনা

আশিকুর রহমান,টাঙ্গাইল থেকে :

নিজ শহর টাঙ্গাইলে সংবর্ধিত হলেন জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত ‘বাপজানের বায়োস্কোপ’ ছবির পরিচালক রিয়াজুল রিজু।

 

২০১৫ সালের তার নির্মিত ছবি আটটি বিভাগে মোট নয়টি শ্রেষ্ঠ পুরস্কার লাভ করায় বুধবার সন্ধা ৬টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাব এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন টাঙ্গাইলের আরেক কৃতি সন্তান নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেসার উদ্দিন জুয়েলের সভাপতিত্বে সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন, পুলিশ সুপার মোঃ মাহবুব আলম (পিপিএম)। বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরন, নাট্যকার মাসুম রেজা, নাট্যনির্দেশক নির্দেশক শাহেদ সরিফ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকের“ল মওলা।

সংবর্ধনার জবাবে রিয়াজুল রিজু তার বক্তব্যে বলেন, আমি অভিভুত। নিজ শহরের মানুষ যে সন্মান জানিয়েছে, সেজন্য আমি কৃতজ্ঞ। সংবর্ধনা অনুষ্ঠানের শুর“তে রিজুকে প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভে”ছা জানানো হয়।

নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ অতিথিদের সাথে নিয়ে রিয়াজুলের মাথায় সংবর্ধনা মুকুট পড়িয়ে দেন। অনুষ্ঠানে রিজুকে পরিচালিত ‘বাপজানের বায়াস্কোপ’ ছবির অংশ বিশেষ প্রদর্শণ করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মন্তব্য

মন্তব্য