নেইমারকে মেসির ফোন-রিয়ালে না যাওয়ার অনুরোধ

স্পোর্টস ডেস্ক : গেল কয়েকদিন ধরে নেইমারকে নিয়ে নতুন গুঞ্জন। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ব্রাজিলিয়ান সেনসেশন। এমন খবরের রেশ টাটকা থাকতেই নতুন খবর দিল স্প্যানিশ গণমাধ্যম ‘ডন ব্যালন’। পত্রিকাটির দাবি, নেইমারকে রিয়ালে আসতে বারণ করেছেন তার সাবেক ক্লাব সতীর্থ লিওনেল মেসি।
প্যারিসে থাকা নেইমারকে ফোন দিয়ে বোঝান কিং লিও। ডন ব্যালন এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি নেইমারের হোয়াটসঅ্যাপে ফোন দেন আর্জেন্টাইন দলনেতা। ফোনে নেইমারকে মেসি বলেন, ‘রিয়ালে যেও না’। এদিকে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ বলছে, নতুন বছরে নেইমারকে আনতে প্রস্তুত হচ্ছে রিয়াল মাদ্রিদ। ইতোমধ্যে তার রিলিজ ক্লজের অর্থ গোনাও শুরু করে দিয়েছে লস ব্লাঙ্কোসরা।
পিএসজিতে যাওয়ার কয়েকদিন পর কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে ঝামেলা হয় নেইমারের। এরপর থেকে ফরাসি এবং স্পেনের গণমাধ্যমগুলো ফলাও করে লিখতে থাকে-ভালো নেই নেইমার, ছাড়তে পারেন পিএসজি, জানুয়ারিতে রিয়ালে যোগ দেবেন নেইমার। এমন সব সংবাদ নেইমারের কান অবধি পৌঁছায়। মানতে পারেননি নেইমার। রাশিয়া বিশ্বকাপের প্রীতি ম্যাচের পর নেইমার বলে রাখেন, ‘আমি প্যারিসে সুখে আছি।’
প্রসঙ্গত, গত সামার ট্রান্সফার উইন্ডোতে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। খুব অল্প সময়ে গোটা প্যারিসে ছড়িয়ে পড়ে নেইমারের জনপ্রিয়তা। মাঠের পারফর্মেও আলোকিত ছাপ রাখতে শুরু করেন নেইমার। এখন পর্যন্ত পিএসজির হয়ে ১২ ম্যাচে ১১ গোল করেছেন নেইমার।
২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। বার্সার হয়ে একশর বেশি গোল করেন নেইমার। ক্যাম্প ন্যু’তে থাকাকালে দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়নস লিগসহ মোট আটটি শিরোপা ছুঁয়ে দেখেন নেইমার। সূত্র: এক্সপ্রেস, মার্কা এবং ফুটবল ‘থ্রি সিক্স ফাইভ’।

মন্তব্য

মন্তব্য